Friday, May 25, 2018

Movie Review: Wonder (2017)

Genre : Family, Drama
IMDB rating : 8/10
My rating : 9.5/10
সত্যি বলতে আগে হলিউডের মুভি মানেই বুঝতাম Action, Adventure, Horror, Thriller এগুলোকে... Family/ Drama মুভি দেখতে অনেক ভাল লাগত। ভাবতাম বলিউডেয় মনে হয় সব থেকে ভাল family/drama মুভি বানাতে পারে... কখনো হলিউডের drama মুভিগুলো দেখার ট্রাইও করিনি।
কিন্ত গত ২/৩ বছর আগে ১টা মুভি দেখেছিলাম, My Sister's Keeper. ঐটা দেখার পর আমি পুরো থ হয়ে গিয়েছিলাম.. এত সুন্দর ফ্যামিলি ইমশোনাল মুভিতো বলিউডেও হয়না! এরপর থেকে হলিউডের action/ adventure থেকে family/ drama মুভিগুলোই বেশি ভাল লাগে আমার থেকে..😁😁
গতকাল Wonder মুভিটা দেখলাম। এক কথায় অসাধারন। একজন facial deformity তে আক্রান্ত ছেলের গল্প, যে কিনা একটু আলাদা চেহারা নিয়ে জন্মগ্রহন করে। স্কুল জীবনের শুরুতে সে কিভাবে সবার অপমানের স্বীকার হয়, কিন্ত পরে পরিবারের সহযোগিতা ও নিজের মানসিক শক্তির সাহায্যে যেভাবে স্কুলের সবার মন জয় করে তা খুব সুন্দরভাবে তুলে ধরেছে এ মুভিতে। একটি পারফেক্ট family/drama মুভি। কি নেই মুভিতে, মার সাথে ছেলের, বাবার সাথে ছেলের, মার সাথে মেয়ের, ভাইয়ের সাথে বোনের, বন্ধুর সাথে বন্ধুর সবগুলো সম্পর্ক আমার ভাল লেগেছে। আর বেশি কিছু বলবনা, বাকিটা আপনারা দেখলেই বুঝতে পারবেন।
At last I must say, the movie is one to watch... 😍😊

No comments:

Post a Comment

Followers